ঢাকা, ২০২০-০৭-০৯ | ২৪ আষাঢ়,  ১৪২৭
সর্বশেষ: 
‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

সজল রায়ের বিরুদ্ধে সঙ্গীতশিল্পী স্ত্রীকে হত্যার হুমকির অভিযোগ

নিউইয়র্কে বাংলাদেশি-আমেরিকান পুলিশ কর্মকর্তা গ্রেফতার

প্রকাশিত: ২১:৫১, ২৩ মে ২০২০  


আজকাল রিপোর্ট
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্ত্রীর মাথায় বন্দুক ঠেকিয়ে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে বাংলাদেশি এক পুলিশ কর্মকর্তা গ্রেফতার হয়েছেন। ১৫ মে শুক্রবার রাতে কুইন্সের নিজ বাসা থেকে সজল রায় (৩০) কে আটক করে নিউইয়র্ক পুলিশ। আগের দিন গত ১৪ মে বৃহস্পতিবার প্রবাসী সঙ্গীতশিল্পী রোকসানা মির্জা তার স্বামীর দেওয়া হত্যার হুমকির বর্ণনা দিয়ে পুলিশের কাছে অভিযোগ করেন।
সজল রায়ও একজন প্রবাসী সঙ্গীতশিল্পী। ২০১২ সালে নিউইয়র্ক ভিত্তিক একটি বাংলা টিভি চ্যানেল আয়োজিত স্টার সার্চ নামক সঙ্গীত তারকা প্রতিযোগিতায় তিনি বিজয়ী হন।
২০১৬ সালে নিউইয়র্ক পুলিশ বাহিনীতে যোগ দেন সজল। রোকসানা মির্জার অভিযোগের ভিত্তিতে পুলিশ জানায়, গত ১ মার্চ স্ত্রী রোকসানা মির্জার সাথে সজলের পারিবারিক সমস্যা (ডমিস্টিক ভায়েলেন্স)-র ঘটনা ঘটে।
তাৎক্ষণিকভাবে সজলের বিরুদ্ধে তার স্ত্রী অভিযোগ না আনলেও গত ১৪ মে বৃহস্পতিবার এই নির্যাতনের বিষয়টি নিয়ে পুলিশের কাছে অভিযোগ করলে ১৫ মে শুক্রবার মধ্যরাতে কুইন্সের নিজ বাসা থেকে সজলকে আটক করা হয়।
অভিযোগের পরেই সজলকে বরখাস্ত করা হয়েছে এবং অভিযোগের ঘটনাটি পুলিশ তদন্ত করছেন।
এ প্রসঙ্গে অভিযুক্ত পুলিশ অফিসার সজল রায় একটি ইংরেজি দৈনিককে বলেছেন, তার বিরুদ্ধে আনা স্ত্রীর অভিযোগ সত্য নয়।
অফিসার সজল রায় ২০১৬ সালে থেকে ১০৫ প্রিসিঙ্কেটে কর্মরত ছিলেন এবং সম্প্রতি পদোন্নতি পেয়ে ব্রুকলিনে ট্রানজিট কমান্ডারের দায়িত্ব পান।

 

নিউইয়র্ক বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়