ঢাকা, ২০২০-০৮-১১ | ২৬ শ্রাবণ,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

নিউইয়র্কে কনসাল জেনারেলের ঈদ শুভেচ্ছা বার্তা

প্রকাশিত: ০৬:৩৩, ৩১ জুলাই ২০২০  



আজকাল রিপোর্ট

নিউইয়র্ক এবং পাশ্ববর্তী অঙ্গরাজ্যে বসবাসরত যে সকল প্রবাসী বাংলাদেশি ভাই-বোনেরা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে অথবা অন্য কারণে প্রাণ হারিয়েছেন, তাঁদের আত্মার শান্তি কামনা করছি এবং সে সকল শোকসন্তপ্ত পরিবারের প্রতি আবারও গভীর সমবেদনা জানাচ্ছি।
মহান আল্লাহর প্রতি অপরিসীম ভালোবাসা, অবিচল আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদ-উল-আযহা। করোনা ভাইরাস মহামারী জনিত দুর্যোগের প্রেক্ষিতে, এই পবিত্র ঈদের মর্মবাণী অনুধাবন করে সমাজে শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষায় অনুপ্রাণিত হয়ে আমাদের এগিয়ে যেতে হবে।   
এবারের পবিত্র ঈদ-উল-আযহার নামাজ সম্মিলিতভাবে ঈদগাহ/মসজিদে আদায় করার বিষয়ে স্বাগতিক দেশের স্ব স্ব রাজ্যের স্বাস্থ্য বিষয়ক নির্দেশনা প্রতিপালন করার জন্য সকলকে বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস এর ক্রমবর্ধমান সংক্রমণ থেকে রক্ষা পেতে এবং প্রতিরোধমূলক কার্যক্রম হিসেবে আমাদের সামাজিক দূরত্বসহ স্বাগতিক দেশের স্বাস্থ্য বিধি-বিধান মেনে অসীম ধৈর্য্য ও সাহসের সাথে চলমান এই মহাদুর্যোগ মোকাবেলায় আমাদের সকলকে সচেষ্ট থাকতে হবে।
যে কোন জরুরী প্রয়োজনে কনস্যুলেট জেনারেলের সাথে সার্বক্ষণিক (২৪/৭) যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো যাচ্ছে। হটলাইন-১: ৬৪৬-৬৪৫-৭২৪২, হটলাইন-২: ৯২৯-৪২৪-২৭৫৮,

নিউইয়র্ক বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়