সোমবার   ০৬ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৩ ১৪২৯   ১৫ রজব ১৪৪৪

সর্বশেষ:
ব্রাজিলের প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন লুলা যে কোনো দিন খুলবে স্বপ্নের বঙ্গবন্ধু টানেল শীতে কাঁপছে উত্তরাঞ্চল দেশে করোনার নতুন ধরন, সতর্কতা বিএনপির সব পদ থেকে বহিষ্কার আব্দুস সাত্তার ভূঁইয়া নৌকার প্রার্থীর পক্ষে মাঠে কাজ করবো: মাহিয়া মাহি মর্মান্তিক, মেয়েটিকে ১২ কিলোমিটার টেনে নিয়ে গেল ঘাতক গাড়ি! স্ট্যামফোর্ড-আশাসহ ৪ বিশ্ববিদ্যালয়ের ভর্তি বন্ধ রাখার সিদ্ধান্ত বর্ষবরণে বায়ু-শব্দদূষণ জনস্বাস্থ্যে ধাক্কা কোনো ভুল মানুষকে পাশে রাখতে চাই না বাসস্থানের চরম সংকটে নিউইয়র্কবাসী ট্রাকসেল লাইনে মধ্যবিত্ত-নিম্নবিত্ত একাকার! ছুটি ৬ মাসের বেশি হলে কুয়েতের ভিসা বাতিল ১০ হাজার বাড়িঘর ক্ষতিগ্রস্ত চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
৬০

নতুন বছরকে স্বাগত জানাল ইমিগ্রান্ট এলডার হোম কেয়ার

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩  


আজকাল রিপোর্ট

বিদায়ী  বছরের দুঃখ-বেদনা ভুলে, নতুন আশা নিয়ে ২০২৩ সালকে বরণ করে নিল ইমিগ্রান্ট এলডার হোম কেয়ার এলএলসি।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের ৩৭-০৫ ৭৪ ষ্ট্রীটে ইমিগ্রান্ট এলডার হোম কেয়ায়ের সত্ত্বাধিকারী গিয়াস আহমেদের নিজস্ব কার্যালয়ে শুভেচ্ছা বক্তব্য, মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে এই নববর্ষ উদযাপন করা হয়।
 
 
ইমিগ্রান্ট এলডার হোম কেয়ারের সকল ক্লায়েন্ট ও শুভাকাঙ্খীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে গিয়াস আহমেদ বলেন, 'নববর্ষ সকলের মাঝে জাগায় প্রাণের নতুন স্পন্দন, নতুন আশা, নতুন সম্ভাবনা। সময়ের চিরায়ত আবর্তনে নববর্ষ ২০২৩ আমাদের মাঝে এসেছে। নতুনকে বরণ করা মানুষের স্বভাবজাত প্রবৃত্তি। সেই প্রত্যাশা থেকে আজকের এই আয়োজন।
নববর্ষ সকলের মাঝে জাগায় প্রাণের নতুন স্পন্দন, নতুন আশা, নতুন সম্ভাবনা। বিগত বছরের সুখ-দুঃখ, আনন্দ-বেদনা পেছনে ফেলে নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাওয়া। সেই লক্ষ্য নিয়ে আমাদের ৯ টি শাখায় আমরা ক্লায়েন্টদের সর্বোচ্চ সেবা দিয়ে যাচ্ছি।
মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন আহলে বাইত মসজিদের পেশ ইমাম সাইদ মোতাওয়াক্কিল বিল্লাহ রব্বানী। নতুন বছরকে শুভেচ্ছা জানিয়ে এবং ইমিগ্রান্ট এলডার হোম কেয়ায়ের সাফল্য কামনা করে কমিউনিটির বিভিন্ন শ্রেণী-পেশার সুধীজন বক্তব্য রাখেন।
 
নববর্ষ উদযাপন ছাড়াও অনুষ্ঠানের আগে নিউইয়র্ক প্রবাসী বাংলাদেশী কমিউনিটির অত্যন্ত পরিচিত মুখ,মূলধারার রাজনীতিবিদ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং জেবিবিএর সভাপতি গিয়াস আহমেদের জন্মদিন পালন করা হয়। জন্মদিন উপলক্ষে অনেকেই তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এদিকে গত ১১ জানুয়ারী নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবও তার জন্ম দিন পালন করে ও  শুভেচ্ছা জানায়। লায়ন্স ক্লাবের সভায় জন্মদিন উপলক্ষে গিয়াস আহমেদকে মিষ্টি ও ফুল দিয়ে সংবর্ধনা জানানহয়।

 

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল
এই বিভাগের আরো খবর