ঢাকা, ২০২০-১১-২৮ | ১৪ অগ্রাহায়ণ,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

ডেমোক্র্যাট হয়েও ভোট দিয়েছি ট্রাম্পকে নাসরীন আহমেদ

প্রকাশিত: ০৪:৪৮, ৭ নভেম্বর ২০২০  

 

আজকাল রিপোর্ট
নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটির পরিচিত মুখ, ইমিগ্রেশন ও লিগ্যাল কনসালটেন্ট নাসরীন আহমেদ একজন রেজিস্টার্ড ডেমোক্র্যাট ভোটার। তিনি এবার ভোট দিয়েছেন রিপাবলিকান প্রার্থী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে। তিনি পরিচিতজনকে জানাতেও পিছপা হচ্ছেন না। নাসরীন আহমেদ বলেন, হ্যাঁ, আমি ট্রাম্পকে ভোট দিয়েছি। এতে লুকোনো কিছু নেই।
নাসরীন আহমেদ বলেন, আমি আসলে দেখেছি, কে ক্ষমতায় আসলে স্টক মার্কেট চাঙা থাকবে, ব্যবসা-বাণিজ্য ভাল হবে। আমার কাছে মনে হয়েছে, ট্রাম্প বিগত পাঁচ বছর এসব দিকে খুব ভাল করেছেন। তাছাড়া ট্রাম্পের সময় যুক্তরাষ্ট্র কোনো যুদ্ধে জড়ায়নি। তিনি আন্তর্জাতিক বিভিন্ন ইস্যুতে কূটনৈতিক সাফল্য দেখিয়েছেন। তিনি কলেন, এখন বাইডেন এগিয়ে আছে। তিনি যদি প্রেসিডেন্ট নির্বাচিত হন তাহলে আমার কোনো সমস্যা নেই। আমি চাই, বাইডেনের সময়ও স্টক মার্কেট ভাল থাকবে। ব্যবসা-বাণিজ্য ভাল হবে। তিনি আরও বলেন, আমি মনে করি, অভিবাসী দেশের নাগরিক হিসেবে আমাদের শুধু ডেমোক্র্যাটিক পার্টিকে সমর্থন করলেই চলবে না, আমাদের রিপাবলিকান পার্টিও করা উচিত। তাহলে সব দলের কাছেই আমাদের কমিউনিটি গুরুত্ব পাবে। তবে রাজনীতির জন্য নয়, ট্রাম্পকে আমি ব্যক্তিগত ভাবেই ভোট দিয়েছি, বলেন নাসরীন।

 

সর্বশেষ
জনপ্রিয়