ঢাকা, ২০২১-০৪-২০ | ৬ বৈশাখ,  ১৪২৮
সর্বশেষ: 
কুরআনের আয়াত বাতিলে ‘ফালতু’ রিট করায় আবেদনকারীকে জরিমানা আদালতের দেশে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড ওয়াক্ত ও তারাবি নামাজের জামাতে সর্বোচ্চ ২০ জন বিদেশে মারা গেছে ২৭০০ বাংলাদেশি আর্থিক ক্ষতি মেনেই সাঙ্গ হলো বইমেলা সুন্দরী মডেলের অপহরণ চক্র ! মোটরসাইকেল উৎপাদনে বিপ্লবে দেশ যুক্তরাজ্যে করোনার আরও মারাত্মক ভ্যারিয়েন্ট শনাক্ত ৮ থেকে ১২ সপ্তাহ বিরতিতে অক্সফোর্ডের টিকা বেশি কার্যকর সবাই সপরিবারে নির্ভয়ে করোনা ভ্যাকসিন নিন: প্রধানমন্ত্রী শেষ রাতে দু’রাকাত নামাজ জীবন পরিবর্তন করে দিতে পারে নতুন করোনাভাইরাস আতঙ্কে ইউরোপ-আমেরিকার শেয়ারবাজারে ধস জুনের মধ্যে আসছে আরও ৬ কোটি করোনার টিকা বাড়িভাড়ায় নাভিশ্বাস, ফের বাড়ানোর পাঁয়তারা অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

ডিস্ট্রিক্ট ১৮ নিবার্চন সিটি কাউন্সিলে প্রার্থী মজুমদার

প্রকাশিত: ০৪:১৬, ১৩ মার্চ ২০২১  


আজকাল রিপোর্ট
   
আগামী ২২ জুন অনুষ্ঠিতব্য নিউইয়র্ক সিটি কাউন্সিল ডিস্ট্রিক্ট ১৮-এর ডেমোক্র্যাটিক দলীয় প্রাইমারী নিবার্চনে ২৩৫০টি ভোট পেলেই জিততে পারবেন কাউন্সিলম্যান প্রার্থী মোহাম্মদ এন মজুমদার। গত ৫ মার্চ শুক্রবার সন্ধ্যায় ব্রঙ্কসের খলিল পার্টি হলে এন মজুমদারের সমর্থনে আয়োজিত এক নির্বাচনী সমাবেশে এ তথ্য দেন তারই ক্যাম্পেইন ম্যানেজার ইমানুয়েল মার্টিনেজ। আর বাংলাদেশী-আমেরিকান কমিউনিটি ঐক্যবদ্ধ হলেই কাউন্সিলম্যান পদে মোহাম্মদ এন মজুমদারের জয় অবিশ্যম্ভাবী বলে মন্তব্য করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাপ্তাহিক ঠিকানার সম্পাদক মন্ডলীর সভাপতি এম এম শাহীন।
বাংলাদেশী-আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটি-ব্যান্ডস’র সাধারণ সম্পাদক মো. শামীম মিয়ার পরিচালনায় এবং কুমিল্লা সোসাইটি অব ইউএসএ’র সাবেক সভাপতি খবির উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ সোসাইটির সাবেক সহ সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন আহমেদ সোহাগ, বিএসিসির সাধারণ সম্পাদক নজরুল হক, মঞ্জুর চৌধুরী জগলুল, ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি এ ইসলাম মামুন, বাংলাবাজার বিজনেস এসোসেয়েশনের সাধারণ সম্পাদক সাইদুর রহমান লিংকন, জামাল হোসাইন, বৃহত্তর রাজশাহী সমিতির সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন, এমডি আলাউদ্দিন, ব্রঙ্কস পূজা কমিটির ড. রত্মেশ্বর সাহা, মনসুর আহমেদ, নূরে আলম জিকু, আমিনুল ইসলাম চুন্নু, নাসির উদ্দিন, আরিফ রেজা প্রমুখ। এর আগে দেশ, জাতি ও বিশ্ব মানবতার কল্যাণ কামনা করে দোয়া-মুনাজাত পরিচালনা করেন বাংলাবাজার জামে মসজিদের ইমাম মাওলানা আবুল কাশেম ইয়াহইয়া।
অনুষ্ঠানে মোহাম্মদ এন মজুমদার বলেন, জীবনের বেশীরভাগ সময় ধওে আমি ব্রঙ্কসের পার্কচেস্টার এলাকায় বসবাস করে আসছি। এলাকার ছেলে-মেয়েদের শিক্ষা, পেশাগত এবং ব্যবসায়িক উন্নয়ন, জনগণের কল্যাণ  করার প্রত্যয়ে আমি নির্বচনে প্রার্থী হয়েছি। আমেরিকান ল’ফার্ম ও নিজের ছোট ব্যবসা পরিচালনার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে পিছিয়ে পড়া কমিউনিটির শিক্ষা-হাউজিং-কর্মসংস্থান উন্নয়নে ভূমিকা রাখতে আমি বদ্ধপরিকর। আমি গণমানুষের অধিকার আদায়ে সুদীর্ঘ ৩০ বছর যাবৎ স্থানীয় কমিউনিটি বোর্ড এবং বিভিন্ন সংগঠনের কার্যক্রমের মাধ্যমে জনগনের পাশে রয়েছি।
মোহাম্মদ এন মজুমদার নিজেকে একজন অভিজ্ঞ, যোগ্য এবং নিবেদিতপ্রাণ প্রার্থী হিসেবে আসন্ন সিটি কাউন্সিল নির্বাচনে ভোট দিয়ে তাকে সেবা করার সুযোগ দেয়ার আবেদন জানান।
তিনি বাংলাদেশি কমিউনিটির সহযোগিতার প্রয়োজনীয়তার কথা উল্লেখ করে বলেন, সকলের আন্তরিক প্রচেষ্টায় ৪০ হাজার ডলারের ফান্ড রেইজ করতে সক্ষম হয়েছি। সিটি ম্যাচিং ফান্ড সহ আমার দুই লাখ ৮ হাজার ডলারের নির্বাচনী তহবিল সংগৃহীত হয়েছে। এর মাধ্যমে নির্বাচনী বৈতরণী পার হওয়ার একটা বড় সুযোগ তৈরী হয়েছে।
সভায় অন্যান্য বক্তারা বলেন, নির্বাচনে যোগ্য প্রার্থী হিসেবে মোহাম্মদ এন মজুমদারকে এই ডিস্ট্রিক্ট থেকে নির্বাচিত করার এখনই সুবর্ণ সযোগ। এজন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।

 

নিউইয়র্ক বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়