ঢাকা, ২০২০-১১-২৮ | ১৪ অগ্রাহায়ণ,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

‘ট্রাম্প ইভাঙ্কাকে অহংকারী-দাম্ভিক বানিয়েছেন’

প্রকাশিত: ০৪:২৮, ২১ নভেম্বর ২০২০  


আজকাল রিপোর্ট
নিজের মেয়ে ইভাঙ্কাকে অহংকারী ও দাদ্ভিক হিসেবে গড়ে তুলেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ইভাঙ্কার স্কুলের এবং সবচেয়ে কাছের বান্ধবী লিসান্ড্রা ওহরাস্ট্রম ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনে এমন দাবি করেছেন। তিনি বলেন, ‘আমাকে গরিবদের সম্পর্কে লেখা বই কেন পড়তে বলো’ ইভাঙ্কা তাকে এমন প্রশ্ন করেছিলেন।
লিসান্ড্রা মনে করেন, প্রেসিডেন্ট ট্রাম্পের মেয়ে ও তার উপদেষ্টা ইভাঙ্কাও বাবার মতোই অর্থ ও প্রশংসার পেছনে ছুটে বেড়ানো মানুষ। তিনি গরিব ও অর্থাভাবী মানুষকে বাল্যকাল থেকেই ঘৃণা করেন বলেও দাবি লিসান্ড্রার। এই বান্ধবী ইভাঙ্কার বিয়ের সময়ও সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। স্কুলের সবচেয়ে প্রিয় বান্ধবী ইভাঙ্কা কীভাবে বেড়ে উঠেছেন, তা উঠে এসেছে লিসান্ডার কথায়। টেল-অল এসেই নামক রচনায় ইভাঙ্কা সম্পর্কে এসব কথা লিখেন তিনি।
লিসান্ড্রা আরও লিখেন, অর্থ, যশ-খ্যাতি ইত্যাদির পেছনে দৌড়ানো ইভাঙ্কাকে শিখিয়েছেন ট্রাম্প। আবার তিনি তাকে রক্ষায় অন্য যে কোনো মানুষকে বাসের নিচে ফেলে দিতেও দ্বিধা করার মতো মানুষ নন।
লিসান্ড্রা বলেন, তাদের বয়স যখন ২০ এর কোটায়, তখন তিনি রিচার্ড রুশোর এম্পায়ার ফল নামক পুলিৎজারজয়ী বই পড়তে বলেন। বইটি শ্রমিক শ্রেণীকে নিয়ে লেখা বিধায় ইভাঙ্কা তাকে বলেন, ‘কেন আমাকে গরিবদের বই পড়তে বলছ?’

 

সর্বশেষ
জনপ্রিয়