শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১১ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
২১

গরমে অভ্যাস আছে, কেন এমন কথা বললেন মিমি?

প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯  

টলিউডের গ্ল্যামার কুইন মিমি চক্রবর্তী। সপ্তদশ লোকসভা নির্বাচনে যাদবপুর থেকে অভিনেত্রীকে তৃণমূলের প্রার্থী ঘোষণা করতেই হই হই পড়ে গিয়েছে। নিঃসন্দেহে এবারের লোকসভা নির্বাচনে অভিনেত্রী মিমি ও নুসরতকে প্রার্থী তৃণমূলের বড় ‘তারকা চমক’।

 

এদিকে, ভোটযুদ্ধে মনোনিবেশ করার জন্য ইতোমধ্যেই ‘বিবাহ অভিযান’ ছবি থেকে সরে দাঁড়িয়েছেন মিমি। কিন্তু, মার্চ-এপ্রিলের গরমে ভোট প্রচার! গ্ল্যামার কুইন মিমি চক্রবর্তীর কাছে কতটা কঠিন সেই লড়াই?

ভারতীয় গণমাধ্যমকে মিমি চক্রবর্তী বলেন, গরমে যথেষ্ট অভ্যাস আছে। শুটিং করতে তো ঠান্ডা-গরম দেখা হয় না। দিন বা রাত, গরমেও শুটিং করেছি। কলকাতার গরমের সঙ্গে দীর্ঘদিনের পরিচয়। ভোটের প্রচারে গরম তাই কোনো সমস্যা-ই নয়। আসল ব্যাপার হল সুস্থ থাকা।

 

 

 

এছাড়া, রোববার থেকেই পুরোদমে ভোট ময়দানে নেমে পড়লেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। পরনে হলুদ রঙের সুতোর কাজ করা কুর্তি, সঙ্গে মানানসই সাদা রঙের ঢোলা পাজামা। আর গরমে একটু স্বস্তি পেতে চোখে রেখেছেন চোখে কালো চশমা। ঠোঁটে হাল্কা লিপস্টিক, কানে ছোট্ট দুল। মুখে কিছু না বললেও, প্রথমদিনের পোশাকেই বুঝিয়ে দিলেন ভোট প্রচারে তার স্টাইল স্টেটমেন্টটা ঠিক কী হতে চলেছে...এরসঙ্গেই রয়েছে কুর্তিতে লাগানো ঘাসফুল ব্যাচ।

এদিকে, লোকসভা ভোটে তাকে ও নুসরতকে প্রার্থী করতেই সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মিম-এর ছড়াছড়ি পড়ে যায়। যদিও, সেসবকে খুব একটা পাত্তা দিচ্ছেন না মিমি।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল