ঢাকা, ২০২০-০৮-১১ | ২৬ শ্রাবণ,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

স্বেচ্ছাসেবক লীগের আয়োজন

জয়ের জন্মদিন পালন

প্রকাশিত: ০৬:২৬, ৩১ জুলাই ২০২০  



আজকাল রিপোর্ট
 
আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা এবং জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মদিন পালন করেছে যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগ। এ উপলক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে নিউইয়র্কের এস্টোরিয়ায় খোলা পার্কে এক বিশেষ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। পবিত্র কোরআন তেলাওয়াত করেন ইমাম কাজী কায়্যূম। বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি দরুদ মিয়া রনেল। সভা পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুজ্জামান সবুজ। প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইরিন পারভীন, প্রধান বক্তা ছিলেন যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক মো: মহিউদ্দিন দেওয়ান। বিশেষ বক্তা ছিলেন মো: সাখাওয়াত বিশ^াস, সাবেক আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক, বাংলাদেশ-আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহিন আজমল, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ, নূরে আলম বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ, একেএম আলমগীর হোসেন, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ, সাইখুল ইসলাম, সহ-সভাপতি, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ, তরিকুল ইসলাম তারেক, আহ্বায়ক, যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগ, আব্দুল হামিদ, সাবেক সাধারণ সম্পাদক যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগ, মো: সাইফুল ভূঁইয়া, যুবলীগ সদস্য, মিঠু, যুবলীগ সদস্য, মো: ওদুদ মিয়া, সহ-সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু ফাউন্ডেশন, মো: নান্টু মিয়া, সভাপতি, কুইন্স সিটি যুবলীগ প্রমুখ। আরও উপস্থিত ছিলেন যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।
পরে নেতৃবৃন্দ সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে একটি কেক কাটেন। প্রধানমন্ত্রী ও সজীব ওয়াজেদ জয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীদের একসাথে কাজ করার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য অনুরোধ করা হয়। দেশে এবং প্রবাসে যে সকল নেতা-কর্মীরা করোনা ভাইরাসে মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে করোনা ভাইরাস মোকাবেলায় কাজ চালিয়ে যাবার অঙ্গীকার ব্যক্ত করেন বক্তরা।

 

নিউইয়র্ক বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়