ঢাকা, ২০২০-০৮-১১ | ২৬ শ্রাবণ,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

জেবিবিএ নেতা লিটনের দাফন সম্পন্ন

প্রকাশিত: ০৬:৪৬, ৩১ মে ২০২০  


আজকাল রিপোর্ট
নিউইয়র্কের জ্যাকসন হাইটসের পরিচিত মুখ, আড়ং নিউইয়র্ক-এর মালিক ও জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার নিউজার্সির মালবরো মুসলিম মেমোরিয়াল কবরস্থানে তাকে সমাহিত করা হয়। এ সময় জেবিবিএ’র কর্মকর্তাসহ অনেকেই উপস্থিত ছিলেন। সেখানে লিটনের জানাজায় অংশ নেন তারা।
মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে লিটন গত ২০ মে সকাল ১০টায় এলমহার্স্ট হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। সদালাপি-বিনয়ী ইকবালুর রশীদ লিটন প্রায় এক বছরের অধিক সময় ধরে ক্যান্সারের সাথে লড়ছিলেন। ক্যান্সার ধরা পড়ার পর প্রথমে ম্যানহাটানের স্লোন ক্যাটারিং এবং পরবর্তীতে আরেকটি ক্যান্সার হাসপাতালের অধীনে চিকিৎসাধীন ছিলেন।
সর্বশেষ গত সপ্তাহে শারীরিক অবস্থার অবনতি হলে আবারো হাসপাতালে ভর্তি হন। অবস্থার উন্নতি হলে আবারো নর্দান বুলেবার্ড-উডসাইডের বাসায় ফিরে আসেন। বাসায় তার সাথে তার বাবাও থাকতেন।
লিটন তার বাসায় গত ১৯ মে বিকেলে খুব অসুস্থ বোধ করলে প্রথমে তার নার্সকে কল করা হয়। নার্সের পরামর্শেই তাকে এলেমহার্স্ট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন ছিলেন এবং গত ২০ মে সকাল ১০টায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

 

কমিউনিটি সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়