ঢাকা, ২০২১-০৫-০৭ | ২৪ বৈশাখ,  ১৪২৮
সর্বশেষ: 
কুরআনের আয়াত বাতিলে ‘ফালতু’ রিট করায় আবেদনকারীকে জরিমানা আদালতের দেশে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড ওয়াক্ত ও তারাবি নামাজের জামাতে সর্বোচ্চ ২০ জন বিদেশে মারা গেছে ২৭০০ বাংলাদেশি আর্থিক ক্ষতি মেনেই সাঙ্গ হলো বইমেলা সুন্দরী মডেলের অপহরণ চক্র ! মোটরসাইকেল উৎপাদনে বিপ্লবে দেশ যুক্তরাজ্যে করোনার আরও মারাত্মক ভ্যারিয়েন্ট শনাক্ত ৮ থেকে ১২ সপ্তাহ বিরতিতে অক্সফোর্ডের টিকা বেশি কার্যকর সবাই সপরিবারে নির্ভয়ে করোনা ভ্যাকসিন নিন: প্রধানমন্ত্রী শেষ রাতে দু’রাকাত নামাজ জীবন পরিবর্তন করে দিতে পারে নতুন করোনাভাইরাস আতঙ্কে ইউরোপ-আমেরিকার শেয়ারবাজারে ধস জুনের মধ্যে আসছে আরও ৬ কোটি করোনার টিকা বাড়িভাড়ায় নাভিশ্বাস, ফের বাড়ানোর পাঁয়তারা অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

ছোট ভাই হিসেবে সেই ঘটনার জন্য ক্ষমা চাইবেন সুজন

প্রকাশিত: ০৪:৫২, ১৮ এপ্রিল ২০২১  

 জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসানের কাছে গত ফেব্রুয়ারিতে কক্সবাজার স্টেডিয়ামে অপ্রত্যাশিত ঘটনার জন্য ছোট ভাই হিসেবে ক্ষমা চাইবেন বিসিবির পরিচালক খালেদ মাহমুদ সুজন।

ওই ঘটনার পর ক্ষমা চাইতে এক আইনজীবীর দেওয়া নোটিশের জবাবে সাবেক অধিনায়ক সুজনের আইনজীবী এমন তথ্য জানিয়েছেন।
ওই ঘটনাকে অপ্রত্যাশিত, অনিচ্ছাকৃত উল্লেখ করে নোটিশের জবাবে বলা হয়, খালেদ মাহমুদ সুজন বিদেশ থেকে ফিরে রকিবুল হাসানের সঙ্গে স্বশরীরে সাক্ষাত করবেন এবং ছোট ভাই হিসেবে ওই ঘটনার জন্য ক্ষমা চাইবেন।  

নোটিশ প্রদানকারী আইনজীবী আবু তালেব শনিবার জানান, খালেদ মাহমুদ সুজনের আইনজীবী ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরী নোটিশের জবাব পাঠিয়েছেন। কিন্তু যতটুকু জানি খালেদ মাহমুদ সুজন এর মধ্যে দেশে ফিরেছেন। কিন্তু রকিবুল হাসানের সঙ্গে দেখা করেনি। এর মধ্যে তিনি আবার বিদেশে গেছেন।   

গত ৭ মার্চ ব্যক্তিগতভাবে সংক্ষুব্ধ হয়ে ওই নোটিশ দিয়েছিলেন সুপ্রিম কোর্টের আইনজীবী আবু তালেব।  

ওই নোটিশে সুজনকে উদ্দেশ্য করে বলা হয়েছিলো, গত ২০ ফেব্রুয়ারি কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে লিজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফির খেলা চলাকালে আচমকা আপনি খালেদ মাহমুদ সুজন বীর মুক্তিযোদ্ধা রকিবুল হাসানের দিকে তেড়ে গিয়েছেন। এ সময় আপনি এতই উত্তেজিত ছিলেন যে আপনাকে থামানোর জন্য অনেকে চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। রাগে অগ্নিশর্মা হয়ে আপনি মাঠের পাশে থাকা স্পনসর প্রতিষ্ঠানের ছাউনি পর্যন্ত উপড়ে ফেলেছেন। আর অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেছিলেন।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়েছে উল্লেখ করে নোটিশে বলা হয়, একজন বীর মুক্তিযোদ্ধাকে আঘাত করার ফলে সব বীর মুক্তিযোদ্ধাকে এবং সর্বোপরি বাংলাদেশকে আঘাত করার শামিল। বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত ও প্রচারিত হওয়ার ফলে নজরে এসেছে। তাই সাংঘাতিকভাবে সংক্ষুব্ধ হয়েছেন বলে নোটিশে উল্লেখ করেন এ আইনজীবী।

এমতাবস্থায় ৭ দিনের মধ্যে প্রকাশ্যে মিডিয়ার সামনে সংবাদ সম্মেলনের মাধ্যমে আপনার (সুজন) দ্বারা সংঘটিত অপরাধের জন্য বীর মুক্তিযোদ্ধা ও জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসানের কাছে ক্ষমা চেয়ে লিখিতভাবে অবহিত করবেন। অন্যথায় আপনার বিরুদ্ধে মোকাদ্দমা দায়ের করা হবে বলে নোটিশে উল্লেখ করা হয়।
ওই নোটিশ দেওয়ার পর ১১ মার্চ জবাব পাঠান সুজনের আইনজীবী। যেটা আইনজীবী আবু তালেব পেয়েছিলেন ১৫ মার্চ।

সূত্র: বাংলানিউজ

সর্বশেষ
জনপ্রিয়