ঢাকা, ২০২১-০১-২০ | ৭ মাঘ,  ১৪২৭
সর্বশেষ: 
শেষ রাতে দু’রাকাত নামাজ জীবন পরিবর্তন করে দিতে পারে নতুন করোনাভাইরাস আতঙ্কে ইউরোপ-আমেরিকার শেয়ারবাজারে ধস জুনের মধ্যে আসছে আরও ৬ কোটি করোনার টিকা বাড়িভাড়ায় নাভিশ্বাস, ফের বাড়ানোর পাঁয়তারা অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

গুগল ম্যাপে ধরা পড়লো স্ত্রীর পরকীয়া

প্রকাশিত: ০১:৫২, ১৬ আগস্ট ২০২০  

জ্যাম এড়িয়ে ফাঁকা রাস্তা খুঁজে বের করতে কিংবা অচেনা পথ চিনে নিতে গুগল ম্যাপ হয়ে উঠেছে খুব জনপ্রিয়। কিন্তু এই ম্যাপের কারণেই বিপদে পড়তে হলো এক নারীকে। পরকীয় করার সময় হাতেনাতে ধরা খেয়ে বিবাহ বিচ্ছেদই হয়ে গেল তার!

এক্সপ্রেস ইউকের খবরে বলা হয়েছে, গুগল ম্যাপ স্ট্রিট ভিউ নেভিগেশন অ্যাপ ব্যবহার করেই এক ব্যক্তি নিজের স্ত্রীকে পরকীয়া হাতে-নাতে ধরেছেন।

ঘটনাটি ঘটেছে পেরুর রাজধানী লিমায়। সম্প্রতি এক ব্যক্তি গুগল ম্যাপে সার্চ করছিলেন কীভাবে লিমার একটি জনপ্রিয় ব্রিজে কম সময়ে পৌঁছে যাওয়া যায়। ম্যাপে তার সামনে ভেসে ওঠে বেশ কয়েকটি রাস্তা। শুধু তো রুট নয়, এই ম্যাপে সেসব পথঘাটের বিভিন্ন ছবিও দেখে নেয়া যায়। রাস্তা খুঁজতে গিয়ে তেমনই একটি ছবিতে গিয়ে চোখ আটকে যায় ওই ব্যক্তির। 

ছবিতে এক ব্যক্তিকে নীল জিনস এবং সাদা টি-শার্ট পরে রাস্তার ধারে একটি বেঞ্চে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। তবে তিনি একা নয়। সাদা-কালো পোশাক পরা এক নারীর কোলে মাথা রেখে শুয়ে আছেন তিনি।

ছবিটি দেখেই ওই ব্যক্তি চিনে ফেলেন ছবির নারীকে। জুম ইন করে দেখেন সেই নারী আর কেউ নন, তারই স্ত্রী! এভাবে গুগল ম্যাপে স্ত্রীর পরকীয়ার কথা জানতে পেরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে ফেলেন তিনি। বিচ্ছেদের পর নিজেই স্ত্রীর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

সূত্র : এক্সপ্রেস ইউকে

সর্বশেষ
জনপ্রিয়