ঢাকা, ২০২১-০১-২১ | ৭ মাঘ,  ১৪২৭
সর্বশেষ: 
শেষ রাতে দু’রাকাত নামাজ জীবন পরিবর্তন করে দিতে পারে নতুন করোনাভাইরাস আতঙ্কে ইউরোপ-আমেরিকার শেয়ারবাজারে ধস জুনের মধ্যে আসছে আরও ৬ কোটি করোনার টিকা বাড়িভাড়ায় নাভিশ্বাস, ফের বাড়ানোর পাঁয়তারা অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

খালি পায়ে আগুনের ওপর হাঁটলেন তাসকিন! (ভিডিও)

প্রকাশিত: ০৭:৫০, ৬ জানুয়ারি ২০২১  

আসন্ন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে স্কোয়াডে স্থান পেয়েছেন পেসার তাসকিন আহমেদ। দীর্ঘ বিরতির পর আন্তর্জাতিকে নিজেকে মেলে ধরতে বদ্ধপরিকর এই পেসার।

লাল-সবুজের জার্সি গায়ে নিজেকে মেলে ধরতে যতটা সম্ভব প্রস্তুত রাখছেন নিজেকে। প্র্যাকটিস, ফিটনেস ধরে রাখতে আর পারফর্ম করার জন্য নিয়মিত প্র্যাকটিস ও কঠোর পরিশ্রম করছেন তিনি।

কিন্তু তাই বলে আগুনে হাঁটা! মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাসকিন একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা গেছে, বল হাতে জ্বলন্ত কয়লা দিয়ে তৈরি পথ বানিয়ে হাঁটছেন তাসকিন, তাও কি না খালি পায়ে! 

তাসকিনের এই ভিডিও রীতিমতো ভাইরাল। এমন কাণ্ডে অবাক হয়েছেন তাসকিনের ভক্ত-অনুরাগীরা। ঘটনাটিকে তাসকিনের ‘অগ্নিপরীক্ষা’ বলে আখ্যা দিচ্ছেন তারা।

অনেকে প্রশ্ন ছুড়েছেন, উইন্ডিজ সফরকে সামনে রেখে এমন ‘অগ্নিপরীক্ষার’ কি দরকার ছিল? এতে বিপদ বাড়তেও পারত বলে আশঙ্কা প্রকাশ করেন অনেকে।

এসব প্রশ্নের জবাব আগেই দিয়েছে রেখেছেন তাসকিন। এমন কাণ্ডকে মনযোগ ও আত্মবিশ্বাস বাড়ানোর একটি ‘মাইন্ড সেশন’।

তাছাড়া একজন বিশেষজ্ঞ ট্রেইনারের অধীনে তিনি এই সেশন সম্পন্ন করেছেন।

ভিডিওর ক্যাপশনে তাসকিন লিখেছেন, ‘আমি আমার দেশকে নিজের সেরাটা দিতে চাই। এটা ছিল খুবই শক্তিশালী মাইন্ড সেশন, যেটি আমার আত্মবিশ্বাস বাড়ানো এবং অবিশ্বাস্য পারফরম্যান্স আনার জন্য! তবে এখানেই শেষ নয়। মানসিকতার উন্নতির জন্য আমি পরের ধাপে যাওয়ার পথে আছি। আরও অনেক দূর যেতে হবে। দয়া করে আমার জন্য দোয়া করবেন। সবাইকে ভালোবাসা।’ -যুগান্তর

ভিডিওটি দেখুন –

সর্বশেষ
জনপ্রিয়