শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১১ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
৫৬

মোনালিসার নাচ অনলাইনে ভাইরাল

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০১৯  

ভোজপুরি চলচ্চিত্রশিল্পে অন্যতম জনপ্রিয় ও তারকা অভিনেত্রী মোনালিসা, যিনি টেলিভিশন ধারাবাহিক ‘নজর’ দিয়েও অসংখ্য ভক্তের মন জয় করেছেন। সম্প্রতি তিনি নেচে অন্তর্জালে ঝড় তুলেছেন।

 

১৯৭৮ সালে মুক্তি পাওয়া ‘ইনকার’ ছবির ‘মুঙ্গরা’ গানটিতে নেচেছিলেন হেলেন। সম্প্রতি ইন্দ্র কুমার পরিচালিত ‘টোটাল ধামাল’ সিনেমার জন্য গানটির নতুন ভার্সন নির্মাণ করা হয়। নতুন ভার্সনে নাচেন বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা। সাবেক ‘বিগ বস’ প্রতিযোগী ও ভোজপুরি সেনসেশন মোনালিসা এই গানের তালে নাচলেন।

মোনালিসাকে সম্প্রতি অতিপ্রাকৃতিক শো ‘নজর’-এ দায়ান চরিত্রে দেখা যায়। ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে সহ-অভিনেত্রীর সঙ্গে ‘মুঙ্গরা’ গানে নেচে একটি ভিডিও পোস্ট করেছেন মোনালিসা। ভিডিওটির শট নেওয়া হয় উত্তর মুম্বাইয়ের মাধ দ্বীপে। ভিডিওটি এ পর্যন্ত দুই লাখ আট হাজারের বেশি দর্শক দেখেছেন। তা ছাড়া ইউটিউবেও ছড়িয়ে পড়েছে ভিডিওটি।

মোনালিসা ‘বিগ বস-১০’-এ পা রাখার পর থেকেই পুরো ভারতে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছিলেন। ছোটপর্দায় নিজের বিশেষ পরিচয় গড়ার পর থেকেই তাঁর ভাগ্য সুপ্রসন্ন হয়।

আসল নাম অন্তরা বিশ্বাস হলেও মোনালিসা নামেই পরিচিত তিনি।

‘ব্ল্যাকমেইল’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় মোনালিসার। এতে আরো অভিনয় করেন অজয় দেবগন ও সুনীল শেঠি। দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন তিনি। ‘তওবা তওবা’ ছবিতে আমিন গাজির বিপরীতে অভিনয় করেন মোনালিসা। ২০১০ সালে কন্নড় ছবি ‘জ্যাকপট’-এও অভিনয় করেন তিনি। তবে সবচেয়ে বেশি খ্যাতি ভোজপুরি চলচ্চিত্রে। ১২৫টির বেশি ভোজপুরি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

তামিল, তেলেগু ও ওড়িয়া ভাষার সিনেমায়ও অভিনয় করেছেন মোনালিসা। ইনস্টাগ্রামে তাঁর অনুসরণকারীর সংখ্যা ১.৬ মিলিয়ন।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল