বুধবার   ৩০ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৬ ১৪২৯   ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
কোনো ভুল মানুষকে পাশে রাখতে চাই না বাসস্থানের চরম সংকটে নিউইয়র্কবাসী ট্রাকসেল লাইনে মধ্যবিত্ত-নিম্নবিত্ত একাকার! ছুটি ৬ মাসের বেশি হলে কুয়েতের ভিসা বাতিল ১০ হাজার বাড়িঘর ক্ষতিগ্রস্ত চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
৬৫

কাজি নয়নের দুঃখ

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২২  


বাংলাদেশ সোসাইটির নির্বাচনে পরাজিত সভাপতি প্রার্থী কাজি নয়ন অভিষেক অনুষ্ঠানে আসেননি। অবশ্য তার রানিংমেট সাধারন সম্পাদক প্রার্থী মোহাম্মদ আলী উপস্থিত ছিলেন।  কাজি নয়ন আজকালকে বলেন, প্রিয় সংগঠনের অভিষেকে যেতে পারিনি এটা আমার র্দূভাগ্য। ষড়যন্ত্রের কাছে পরাজিত হয়েছি। ভোটিং মেশিনের কারসাজিতে আমি হেরেছি। এ দুঃখ থেকেই যাইনি। নব নির্বাচিত সাধারন সম্পাদক রুহুল আমিন দাওয়াত দিয়েছিলেন। এ জন্য তাকে ধন্যবাদ।
আপনি তো নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছিলেন। তাদের অভিষেকে কেন যান নি? জবাবে জনাব নয়ন বলেন, সোসাইটিকে মনে প্রাণে ভালোবাসি। ২০১৮ সাল থেকে সংগঠনটি স্থবির হয়ে পড়েছিল নির্বাচন না হওয়ায়। আমি কিছু করতে গেলে আবার তা আটকে যেত। এ কারণেই কারচুিপর ফলাফলও মেনে নিয়েছিলাম। ব্রুকলিন কেন্দ্রে ভোট শুরুর আগে ১৫২টি ভোট পড়ার প্রমাণও ছিল। কিন্তু আমি কিছু করলে আবারও সংগঠনটি পিছিয়ে পড়তো। তাই তাদের দেয়া রায় মেনে নিয়েছি। বাংলাদেশ সোসাইটি আপন মহিমায় এগিয়ে যাক। এটাই প্রত্যাশা। আর অভিষেকে যেতে পারিনি, সেটা আমার র্দূভাগ্য।

 

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল
এই বিভাগের আরো খবর