ঢাকা, ২০২০-০৭-০৯ | ২৪ আষাঢ়,  ১৪২৭
সর্বশেষ: 
‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

‘কঠিন সময়েও ঈদ হোক স্পেশাল’

প্রকাশিত: ০২:২৪, ২৫ মে ২০২০  

সময়টা এখন কঠিন। এবার ঈদে খুশি যত আছে, তার চেয়ে বেশি আছে যেন চাপা আতঙ্ক। আড়াল থেকে চোখ রাঙাচ্ছে মৃত্যু। তবে জীবনের আয়োজনও থেমে নেই। মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিমরা যেমন বলছেন, এই পরিস্থিতিকে ইতিবাচকভাবে কাজে লাগিয়ে ঈদকে আনন্দময় করে তুলতে।

মাশরাফির চোখে এই দুঃসময় একটা সুযোগও। তামিম ইকবালের ফেইসবুক লাইভে শনিবার রাতে দেশের সফলতম অধিনায়ক বললেন, এবারের ঈদে সবার উচিত, পরিবারের মুরুব্বিদের সময় দেওয়া।

এবারের ঈদ আসলে আমাদের সবার জন্য কঠিন একটি পরিস্থিতি। এই মুহূর্তে সবাইকে অনুরোধ করব, এটা সবার জন্য একটা দারুণ সুযোগ, একসঙ্গে সবাই মিলে ঘরে থেকে ঈদ করার। সুস্থ থাকলে, বেঁচে থাকলে সামনের ঈদ আমরা করতে পারব। বাসার মুরুব্বিদের আমরা সাধারণত সময় দেই না ঈদের দিন, এবার তাদেরকে সময় দেওয়া, তাদের ঈদকে স্পেশাল করে তোলার দারুণ একটি সুযোগ এবার। তারাও যেন তাদের ছেলেবেলায় ফিরে যেতে পারে। 

বাইরে গেলে, কিছু হলে আমার থেকে পরিবারের সবাই আক্রান্ত হতে পারে। আমি তাই অনুরোধ করব, সবাই ঘরে থাকুন। একসঙ্গে ঈদ করুন। বাস্তবতা বুঝে এবারের ঈদে সবাইকে ঘরে থাকার অনুরোধ জানালেন মুশফিকও।

এটা আসলেই স্পেশাল একটি ঈদ। যদিও কখনও আমরা চাইনি এরকমভাবে ঈদ আসুক। যেহেতু খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছি আমরা, যে নিয়মগুলো আছে, সবকিছু মেনে যেন ঈদ পালন করতে পারি। বাসায় থাকি, বাসার সবাইকে সময় দেই।

সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন আরেক সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ, সবাই ভালো থাকবেন। সবার জন্য ঈদের শুভেচ্ছা।-

সর্বশেষ
জনপ্রিয়