ঢাকা, ২০২০-১১-২৮ | ১৪ অগ্রাহায়ণ,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

কক্সবাজারে রোহিঙ্গা যুবকের ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

প্রকাশিত: ০৩:১০, ২২ নভেম্বর ২০২০  

কক্সবাজারে রোহিঙ্গা যুবকের ছুরিকাঘাতে সাবিলুস সালেহীন নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে কক্সবাজার সদরের ঝিলংজা ইউপির দক্ষিণ মুহুরি পাড়ায় এ ঘটনা ঘটে। 

নিহত সাবিলুস সালেহীন ঝিলংজা ইউপির দক্ষিণ মুহুরি পাড়ার হাকিম উল্লাহর ছেলে এবং কক্সবাজার পলিকেটনিক কলেজের ছাত্র। ঘাতক মো. হোসেন দক্ষিণ জানারঘোনা এলাকার রোহিঙ্গা কলিমুল্লাহর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য কুদরত উল্লাহ সিকদার জানান, মুহুরি পাড়ায় ডাক্তার আজিজ ফার্মেসিতে ওষুধের একটি বোতল নিয়ে সালেহীন ও হোসেনের মধ্যে কথা কাটাকাটি হয়। স্থানীয় এক দোকানদার তাদের থামিয়ে দিয়ে দুইজনকে দুদিকে চলে যেতে বলেন। সালেহীন বাড়ির পথে বেশকিছু দূর চলে যান। পরে ঘটনাস্থল থেকে ২০০ মিটার দূরে দৌড়ে গিয়ে তার গতিরোধ করে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যান হোসেন। গুরুতর আহত অবস্থায় সালেহীনকে উদ্ধার করে স্থানীয়রা দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ দে জানান, হত্যার ঘটনায় মামলা করতে রাত ১০টা পর্যন্ত নিহতের পরিবারের কেউ থানায় আসেনি। তবে ঘটনার পরপর জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তের বড় ভাই জুবায়ের ও রফিক এবং ফুফাতো ভাই ইয়াছিনসহ তিনজকে আটক করা হয়েছে। মূলহোতা হোসেনকেও আটকের চেষ্টা চলছে।

সর্বশেষ
জনপ্রিয়