ঢাকা, ২০২০-০৮-১১ | ২৬ শ্রাবণ,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

এবার বড় লোকের বেটি লোতে ভাইরাল ওয়ার্নার

প্রকাশিত: ০২:১৮, ২৯ জুন ২০২০  

কয়েক দিন আগেই টিকটকে যোগ দিয়েছেন অস্ট্রেলিয়ান সুপারস্টার ডেভিড ওয়ার্নার। ফলোয়ার বাড়ানোর দায়িত্ব নিজেই নিজের কাঁধে তুলে নিয়েছেন। আবার করোনার জেরে লকডাউন চলছে, সব মিলিয়ে অফুরন্ত সময়।

করোনাকালে এই ক্রিকেটবিহীন সময়ে বেশ খোশ মেজাজেই আছেন ডেভিড ওয়ার্নার। পরিবারকে সময় দিচ্ছেন। নানাভাবে আনন্দময় করে তুলছেন মুহূর্তগুলো। ভক্তদের সঙ্গেও যুক্ত থাকছেন নিয়মিত।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মজার সব ভিডিও পোস্ট করছেন প্রতিনিয়ত। এরই মাঝেই পোস্ট করলেন নতুন ভিডিও। এই টিকটক ভিডিওটি ইতোমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।

এবার তিনি ‘বড় লোকের বেটি লো’ গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে টিকটক ভিডিও তৈরি করছেন। দুই মেয়েকে পাশে রেখে ওয়ার্নার গাইলেন ‘বড় লোকের বেটি লো’ গান। প্রথমে গানটির সঙ্গে ঠোঁট মেলাচ্ছিলেন, এর পর গান হঠাৎ বন্ধ হওয়ায় ওয়ার্নারের আসল গলা বেরিয়ে আসে। এ সময় তার মেয়েরা হেসে একাকার হয়।

এর আগে ইনস্টাগ্রামে টিকিটক ভিডিওটি পোস্ট করেছেন ওয়ার্নার। সেখানে তাকে পুরোদস্তুর অস্ট্রেলিয়ার হলুদ ক্রিকেট পোশাকে দেখা যাচ্ছে, শুধু গ্লাভস নেই। আর তার স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নারকে দেখা যাচ্ছে সার্ফ বোর্ডের ওপর সুইমস্যুট পরে বসে রয়েছেন। ওয়ার্নার ফোনের ক্যামেরায় ভিডিওটি আয়নার সামনে দাঁড়িয়ে রেকর্ড করেছেন।

ভিডিওর ব্যাকগ্রাউন্ডে চলছে মিউজিক। তার তালে তালে ওয়ার্নারকে শরীর দোলাতেও দেখা যাচ্ছে। ভিডিও কিছুটা এগোতেই আসল টুইস্ট ধরা পড়ে। ওয়ার্নার দম্পতির ওই ভিডিওটিও ভাইরাল হয়ে যায়।তাদের ফ্যানেরাও শেয়ার করছেন ভিডিও।

 

https://www.instagram.com/p/CB9rCOEJLCZ/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

সর্বশেষ
জনপ্রিয়