ঢাকা, ২০২১-০৪-২০ | ৬ বৈশাখ,  ১৪২৮
সর্বশেষ: 
কুরআনের আয়াত বাতিলে ‘ফালতু’ রিট করায় আবেদনকারীকে জরিমানা আদালতের দেশে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড ওয়াক্ত ও তারাবি নামাজের জামাতে সর্বোচ্চ ২০ জন বিদেশে মারা গেছে ২৭০০ বাংলাদেশি আর্থিক ক্ষতি মেনেই সাঙ্গ হলো বইমেলা সুন্দরী মডেলের অপহরণ চক্র ! মোটরসাইকেল উৎপাদনে বিপ্লবে দেশ যুক্তরাজ্যে করোনার আরও মারাত্মক ভ্যারিয়েন্ট শনাক্ত ৮ থেকে ১২ সপ্তাহ বিরতিতে অক্সফোর্ডের টিকা বেশি কার্যকর সবাই সপরিবারে নির্ভয়ে করোনা ভ্যাকসিন নিন: প্রধানমন্ত্রী শেষ রাতে দু’রাকাত নামাজ জীবন পরিবর্তন করে দিতে পারে নতুন করোনাভাইরাস আতঙ্কে ইউরোপ-আমেরিকার শেয়ারবাজারে ধস জুনের মধ্যে আসছে আরও ৬ কোটি করোনার টিকা বাড়িভাড়ায় নাভিশ্বাস, ফের বাড়ানোর পাঁয়তারা অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

ছিনতাইকারী দুই কিশোরী

এবার গাড়ি বাঁচাতে গিয়ে উবার চালকের মৃত্যু

প্রকাশিত: ০২:২৯, ৩ এপ্রিল ২০২১  


আজকাল রিপোর্ট
যুক্তরাষ্ট্রে একের পর এক ট্যাক্সি চালকদের উপর হামলার ঘটনা ঘটছে। এবার নিজের গাড়ি বাচাতে গিয়ে এক উবার চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। হৃদয় বিদারক ওই ভিডিওটি দেখলে যে কারো অন্তরাত্মা কেঁপে উঠবে।
যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে উবার ইটস চালক (খাবার ডেলিভারি) নিজের গাড়ি ছিনতাইকারীদের কাছ থেকে বাঁচাতে এমন মর্মান্তিক মৃত্যুর শিকার হয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহূর্তে ছড়িয়ে পড়ে ওই ঘটনার এক মিনিট ২৭ সেকেন্ডের ভিডিও।
গত মঙ্গলবার তিন সন্তানের বাবা মোহাম্মদ আনোয়ার (৬৬) দুই কিশোরীর কাছ থেকে নিজের হোন্ডা মডেলের গাড়িটি বাঁচাতে আপ্রাণ চেষ্টা করেন। সাইড পার্কিংয়ে রাখা গাড়িটি দুই কিশোরী  বন্দুক উঁচিয়ে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এক পর্যায়ে গাড়ির মালিক মোহাম্মদ আনোয়ার আমার গাড়ি বলে দাবি করলে ওই দুই কিশোরী বন্দুক দিয়ে হুমকি দিতে থাকে।
ভিডিওতে দেখা যায়, আনোয়ার বামপাশের চালকের আসনে দাঁড়িয়ে থাকা অবস্থায় নিজের গাড়ি বলে দাবি করতে থাকলে সামনের আসনে যাত্রী সিটে বসা এক কিশোরী ছিনতাইকারী গাড়ির ইঞ্জিন চালু করে ড্রাইভে দিলেই গাড়িটি কয়েক’শ ফুট যাওয়ার পরই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় গাড়িতে ঝুলে থাকা আনোয়ার নিজের গাড়িটি বাঁচানোর আপ্রাণ চেষ্টা করলেও শেষ রক্ষা আর হয়নি। ঘটনস্থলেই আনোয়ার মারা যান এবং তার নিথর দেহ রাস্তার পাশে পড়ে থাকে। ওই সময় ঘটনাস্থলে ন্যাশনাল গার্ডের সদস্যরাও সেখানে উপস্থিত ছিলেন এবং দুই কিশোরী গাড়ি থেকে বের হয়ে পালানোর চেষ্টা করলে তাদের স্থানীয় পুলিশ আসার আগ পর্যন্ত আটক করে রাখেন।
তবে ঘটনাটি এখনো অপরিষ্কার কেন ওই দুই কিশোরী আনোয়ারকে টার্গেট করেছিল। কেন আনোয়ার ডিসির নেভি ইয়ার্ড মেট্রো স্টেশনে বিকেল সাড়ে ৪টার দিকে তাদেরকে গাড়িতে তুলেছিলেন।
এদিকে আটক ওই দুই কিশোরীদের বিরুদ্ধে গত বুধবার আদালতে হত্যা এবং ছিনতাইয়ের অভিযোগ আনা হয়েছে। তাদেরকে ৩১শে মার্চ আদালতের তোলা হয়।
উল্লেখ্য, পাকিস্তানি মোহাম্মদ আনোয়ার ২০১৪ সালে আমেরিকায় পাড়ি জমান। উন্নত জীবনের আশায় ও জীবিকার তাগিদে আনোয়ার খাবার ডেলিভারির কাজে করতেন। তার পরিবারে তিন সন্তান, স্ত্রী ও চার নাতি-নাতিন রয়েছেন। তাদের একমাত্র উপার্জনকারীকে হারিয়ে দিশেহারা পুরো পরিবার।

 

সর্বশেষ
জনপ্রিয়