ঢাকা, ২০২০-০৮-১১ | ২৬ শ্রাবণ,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

এফডিসিতে এবার ৫ গরু কোরবানি দিচ্ছেন পরীমণি

প্রকাশিত: ০৭:৫০, ৩০ জুলাই ২০২০  

২০১৬ সাল থেকে ঈদুল আজহায় এফডিসিতে কোরবানি দিয়ে আসছেন পরীমণি। প্রথম বছর একটি গরু কোরবানি দিলেও পরের বছর দুটি এবং তার পরের বছর তিনটি গরু কোরবানি দেন পরীমণি। আর এবারের ঈদে এফডিসিতে পাঁচটি গরু কোরবানি দিচ্ছেন তিনি। তুলনামূলক অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের জন্যই তাঁর এ উদ্যোগ। স্বাস্থ্যবিধি মেনে সব আয়োজন সম্পন্ন  করবেন তিনি। 

পরীমণি বলেন, কয়েক বছর ধরে এফডিসিতে কোরবানি দিচ্ছি। করোনার কারণে কোরবানি নিয়ে এবার একটু বেশি সতর্কতা অবলম্বন করতে হচ্ছে। স্বাস্থ্যবিধি মেনেই এ বছর পাঁচটি গরু কোরবানি দেব। সবার কাছে দোয়া চাই। 

পরীমণি অভিনীত সর্বশেষ সাড়া জাগানো ছবি গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’। মুক্তির প্রতীক্ষায় আছে চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘বিশ্বসুন্দরী’। যে ছবিতে প্রথমবার তাঁর বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক সিয়াম আহমেদকে।

সর্বশেষ
জনপ্রিয়