শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১১ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
৮১

কাবা শরীফে পাকিস্তানের জন্য দোয়া

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০১৯  

সৌদি আরবের মক্কায় মসজিদুল হারামে কাবা শরীফের প্রধান ইমাম পাকিস্তানের শান্তি সমৃদ্ধি ও যুদ্ধ জয়ের জন্য মহান আল্লাহর দরবারে এক বিশেষ মোনাজাত করা হয়েছে। 

বুধবার মসজিদের প্রধান ইমাম ও বাদশা সালমানের উপদেষ্টা শায়েখ আব্দুর রহমান আল সুদাইস নামাজের পর সব মুসল্লিদের সঙ্গে নিয়ে মোনাজাত করেন। এতে সৌদি আরব, তুরস্ক, বাংলাদেশসহ বিশ্বের সব মুসলিম রাষ্ট্রের জন্য দোয়া করা হয়।

তিনি বলেন, ‘হে আল্লাহ, মুসলিম যে রাষ্ট্রটিই একটু মাথা তুলে দাড়ায় তার প্রতিই দুশমনের খারাপ নজর পড়ে। বুক জ্বলে হিংসুকদের। স্বাধীনতা ও মৌলিক অধিকারের জন্য কাতারে মরা লাখো মানুষকে দুশমনরা বছরের পর বছর অমানুষিক অত্যাচার নির্যাতনের মাধ্যমে ধ্বংস করতে চাচ্ছে। হে আল্লাহ উম্মাহর পক্ষ থেকে আপনি দুশমন, হিংসুক, আগ্রাসী ও অত্যাচারিদের দাঁত ভাঙ্গা জবাব দিন। মুসলিম বিশ্বকে সমৃদ্ধ ও সংহত করুন।’

 

এ সময় হাজার হাজার মুসল্লি কান্নায় ভেঙে পড়েন। দোয়া শেষে পবিত্র কাবা প্রাঙ্গনে পাকিস্তান জিন্দাবাদ, সৌদি আরব জিন্দাবাদ ও মুসলিম বিশ্ব এক হও স্লোগানে মুখরিত হতে ওঠে।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল
এই বিভাগের আরো খবর