ঢাকা, ২০২১-০৩-০৩ | ১৯ ফাল্গুন,  ১৪২৭
সর্বশেষ: 
সুন্দরী মডেলের অপহরণ চক্র ! মোটরসাইকেল উৎপাদনে বিপ্লবে দেশ যুক্তরাজ্যে করোনার আরও মারাত্মক ভ্যারিয়েন্ট শনাক্ত ৮ থেকে ১২ সপ্তাহ বিরতিতে অক্সফোর্ডের টিকা বেশি কার্যকর সবাই সপরিবারে নির্ভয়ে করোনা ভ্যাকসিন নিন: প্রধানমন্ত্রী শেষ রাতে দু’রাকাত নামাজ জীবন পরিবর্তন করে দিতে পারে নতুন করোনাভাইরাস আতঙ্কে ইউরোপ-আমেরিকার শেয়ারবাজারে ধস জুনের মধ্যে আসছে আরও ৬ কোটি করোনার টিকা বাড়িভাড়ায় নাভিশ্বাস, ফের বাড়ানোর পাঁয়তারা অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

উচ্চবিত্ত পরিবারের মেয়েরা টার্গেট ছিলো নাসিরের

প্রকাশিত: ০৫:৪৫, ২২ ফেব্রুয়ারি ২০২১  

সরকারি বড় কর্মকর্তা পরিচয়ে নারীদের সঙ্গে প্রতারণা করে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে নাসির উদ্দিন বুলবুল নামের একজন প্রতারককে আটক করেছে পুলিশ। সেই সঙ্গে আটক করা হয়েছে বুলবুলের সহযোগী মনির হোসেনকেও। রোববার গণভবন এলাকা থেকে তাদের আটক করে শেরেবাংলা নগর থানা পুলিশ।

 পুলিশ জানায়, প্রতারক বুলবুল নিজেকে কখনও স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) কর্মকর্তা আবার কখনও সরকারি কোনো দপ্তরের উচ্চপদস্থ কর্তাব্যক্তি বলে পরিচয় দিতেন। প্রতিদিনই বিভিন্ন ব্র্যান্ডের দামি হাত ঘড়ি ও চশমা পরতেন। ভিন্ন ভিন্ন পরিচয়ে উচ্চবিত্ত পরিবারের মেয়েদের টার্গেট করে প্রতারণা করছিলেন। বিয়ের প্রলোভন দেখিয়েয় প্রতারণা করে হাতিয়ে নিয়েছেন কোটি কোটি টাকা।

এছাড়া জমি-জমার বিবাদ মীমাংসা ও চাকরি দেয়ার কথা বলেও প্রতারণা করতেন বুলবুল। প্রত্যেকদিনই পৃথক পৃথক নারীদের সঙ্গে তার অ্যাপয়েন্টমেন্ট থাকতো।

নিজ কার্যালয়ে সংবাদিকদের সঙ্গে আলাপকালে ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি হারুন অর রশিদ বলেন, বুলবুলের মিরপুরের পল্লবীর বাসায় অভিযান চালিয়ে ১৫টি বিভিন্ন অপারেটরের সিম কার্ড, বিপুল সংখ্যক বিভিন্ন নামী কোম্পানির হাতঘড়ি ও চশমা, ভুয়া পরিচয়পত্র, বিভিন্ন ফ্ল্যাটের দলিলের ফটোকপিসহ নানা আলামত উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, বুলবুলের পোশাকে থাকতো আভিজাত্যের ছাপ। এসএসএফের ডিরেক্টর পরিচয় দিতেন। কোনও নারীদের সঙ্গে দেখা করতে গেলে একটি ব্রান্ডের ঘড়ি ও সানগ্লাস পরে যেতেন। কারও কাছ থেকে ভাড়ায় বা কোনওভাবে সংগ্রহ করে গাড়ি নিয়ে যেতেন। এভাবেই তিনি বড়লোকের মেয়েদের সঙ্গে ঘুড়তেন। এক মেয়ের বাবার সঙ্গে এসএসএফ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করার সময় তাকে আটক করা হয়।
 পুলিশ কর্মকর্তা হারুন অর রশিদ বলেন, এসএসএফসহ বিভিন্ন বড় প্রতিষ্ঠানের এমডি পরিচয় ব্যবহার করে জমিজমার দরবার ও চাকরি দেয়ার কথা বলে টাকা আত্মসাৎ করে পালিয়ে যেতেন। এছাড়া প্রধানমন্ত্রীর সঙ্গে থাকা কোনও ব্যক্তির ছবিতে নিজের চেহাড়া যুক্ত করে বুলবুল নিজেকে প্রধানমন্ত্রীর কাছের লোক বলে বোঝানোর চেষ্টা করতেন। নারীদের সঙ্গে দেখা করার সময় বলতেন যে, কোনও জিনিস তিনি একবারের বেশি ব্যবহার করেন না।
পুলিশি জিজ্ঞাসাবাদে বুলবুল প্রতারণার কথা স্বীকার করেছেন জানিয়ে ডিসি হারুন অর রশিদ বলেন, বুলবুল ও তার সহযোগীর বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় মামলা হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়