ঢাকা, ২০২১-০৪-২০ | ৬ বৈশাখ,  ১৪২৮
সর্বশেষ: 
কুরআনের আয়াত বাতিলে ‘ফালতু’ রিট করায় আবেদনকারীকে জরিমানা আদালতের দেশে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড ওয়াক্ত ও তারাবি নামাজের জামাতে সর্বোচ্চ ২০ জন বিদেশে মারা গেছে ২৭০০ বাংলাদেশি আর্থিক ক্ষতি মেনেই সাঙ্গ হলো বইমেলা সুন্দরী মডেলের অপহরণ চক্র ! মোটরসাইকেল উৎপাদনে বিপ্লবে দেশ যুক্তরাজ্যে করোনার আরও মারাত্মক ভ্যারিয়েন্ট শনাক্ত ৮ থেকে ১২ সপ্তাহ বিরতিতে অক্সফোর্ডের টিকা বেশি কার্যকর সবাই সপরিবারে নির্ভয়ে করোনা ভ্যাকসিন নিন: প্রধানমন্ত্রী শেষ রাতে দু’রাকাত নামাজ জীবন পরিবর্তন করে দিতে পারে নতুন করোনাভাইরাস আতঙ্কে ইউরোপ-আমেরিকার শেয়ারবাজারে ধস জুনের মধ্যে আসছে আরও ৬ কোটি করোনার টিকা বাড়িভাড়ায় নাভিশ্বাস, ফের বাড়ানোর পাঁয়তারা অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

ইসরাইলে নিযুক্ত চীনা রাষ্ট্রদূতের রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ০৫:১৪, ১৮ মে ২০২০   আপডেট: ০৫:১৪, ১৮ মে ২০২০

রহস্যজনকভাবে মারা গেলেন ইসরাইলে নিযুক্ত চীনা রাষ্ট্রদূত দু ওয়েই। রবিবার ইসরাইলের রাজধানী তেল আবিবের নিজ বাসভবন থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

৫৭ বছর বয়সী দু ওয়েই গত ফেব্রুয়ারিতে চীনা রাষ্ট্রদূত হিসেবে দায়িত্ব পালনের জন্য ইসরাইলে আসেন। এর আগে তিনি ইউক্রেনে চীনের রাষ্ট্রদূত হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এ বিষয়ে ইসরাইল সরকারের মুখপাত্র মিকি রোসেনফেল্ড বলেন, তার বাসভবন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। দু ওয়েইয়ের এক সন্তান এবং স্ত্রী রয়েছে; তবে বর্তমানে তারা ইসরাইলে নেই।

চিকিৎসকদের বরাতে ইসরাইলের টিভি চ্যানেল ১২ জানায় , প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যে ঘুমন্ত অবস্থাতেই তার স্বাভাবিক মৃত্যু হয়েছে। তবে এ বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি। তার মৃত্যু কারণ অনুসন্ধানে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে ইসরাইলি পুলিশ।

চীনের সঙ্গে ইসরায়েলের কূটনৈতিক সম্পর্ক সবসময়ই ভালো। তবে দু’দিন আগে করোনাভাইরাস প্রাদুর্ভাবের জন্য চীনকে দোষারোপ করায় মার্কিন পররাষ্ট্র মন্ত্রীর মাইক পম্পেওর নিন্দা করেছিলেন চীনা রাষ্ট্রদূত দু ওয়েই।

সর্বশেষ
জনপ্রিয়