ঢাকা, ২০২০-১১-২৮ | ১৪ অগ্রাহায়ণ,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

‘আমার ছবি সোশ্যাল মিডিয়া থেকে মুছে দিন’, অনুরোধ জাইরার

প্রকাশিত: ০৪:০৮, ২২ নভেম্বর ২০২০  

বছরখানেক হয়ে গেল অভিনয় জগত ছেড়ে দিয়েছেন অভিনেত্রী জাইরা ওয়াসিম। অভিনয় জগৎ ছেড়ে তিনি ধর্মে মন দেবেন বলে জানিয়েছিলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। তাই পুরনো সমস্ত ছবি ডিলিট করে দিয়েছিলেন নিজের অ্যাকাউন্ট থেকে। আর এবার জাইরা তার ভক্তদের কাছে অনুরোধ করলেন, তারাও যেন সোশ্যাল মিডিয়া থেকে তার ছবিগুলি মুছে দেন ‌।

২০১৯ সালে সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জানিয়েছিলেন, অভিনয় জগৎ ছেড়ে তিনি এবার জীবনে এক নতুন অধ্যায় শুরু করতে চান। বিশেষত ধর্মীয় কাজে মন দিতে চান।

সোশ্যাল মিডিয়া পোস্টে অনুরাগীদের কৃতজ্ঞতা জানিয়ে তিনি লিখেছিলেন, “সবাইকে ধন্যবাদ জানাতে চাই আমায় এত ভালোবাসা ও ও আশীর্বাদ করার জন্য। আমার জীবনের সমস্ত ভালোবাসা ও শক্তির উৎস আপনারাই ছিলেন। আর তাই আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ।” এরপরই তিনি সেই অনুরোধ করেন। 

জাইরা ভক্তদের কাছে নুরোধ করে লেখেন, “আমি আপনাদের অনুরোধ করছি, আপনাদের অ্যাকাউন্ট থেকে এবং ফ্যানপেজ থেকে আমার ছবিগুলি দয়া করে মুছে দিন।” দঙ্গলকন্যা এতটাই খ্যাত যে রাতারাতি তার সমস্ত ছবি যে ইন্টারনেট থেকে মুছে যাবে না তা তিনি নিজেও জানেন।

আর তাই জাইরা লিখেছেন, “ইন্টারনেট থেকে সমস্ত ছবি মুছে ফেলা সত্যিই অসম্ভব। কিন্তু আপনাদের কাছে আমি অনুরোধ করতে পারি এটুকুই, যাতে আর আমার ছবিগুলি নতুন করে শেয়ার না করা হয়। আমি আশা করছি আপনারা আমায় সাহায্য করবেন ঠিক যেভাবে আপনারা আমার পাশে ছিলেন।”

জাইরা লিখেছেন , “আমি জীবনে এক নতুন অধ্যায় শুরু করার চেষ্টা করছি। আপনারা সহযোগিতা করলে সত্যিই খুব সুবিধা হয়। আমার এই যাত্রায় সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।” ২০১৯-এ জাইরা জানিয়েছিলেন তিনি অভিনয় ছেড়ে এবার ধর্মীয় আচার-অনুষ্ঠান এমন দেবেন।

প্রসঙ্গত আমির খানের দঙ্গল ছবিতে অভিনয় করে প্রথম নজর কাড়েন জাইরা ওয়াসিম। এরপরে প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে স্কাই ইজ স্পিং ছবিতে অভিনয় করেছেন তিনি।

সর্বশেষ
জনপ্রিয়