ঢাকা, ২০২০-১১-২৮ | ১৪ অগ্রাহায়ণ,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

আইসিইউতে ভায়োলিন বাজিয়ে ডাক্তারদের শ্রদ্ধা করোনা রোগীর ! (ভিডিও)

প্রকাশিত: ০২:৪৫, ২২ নভেম্বর ২০২০  

ভাইরাস পৃথিবীতে থাবা বসিয়েছে প্রায় এক বছর হয়ে গেছে। প্রতিদিন বহু মানুষ এ ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। মারাও যাচ্ছেন বহু মানুষ। কিন্তু তবুও লড়াই থামিয়ে দিলে চলবে কেন ! মানুষ যে হারতে জানে না। তার প্রমাণ রয়েছে ইতিহাসের পাতাতেও। এবারও চমকে দেয়ার মতো কাজ করলেন আমেরিকার এই ব্যক্তি।

করোনায় আক্রান্ত হয়ে তিনি ভর্তি আছেন হাসপাতালের আইসিইউতে। তার শারা শরীরে লাগানো নল। নাকে অক্সিজেন মাস্ক। জীবনযুদ্ধে জয় করতে পারবেন কিনা জানা নেই ! তবুও এতটুকু ঘাটতি নেই প্রাণ শক্তির। দিন রাত তার সেবায় রয়েছেন হাসপাতালের চিকিৎসক থেকে নার্সরা। জীবনের ঝুঁকি নিয়ে চেষ্টা করে চলেছেন তাঁকে বাঁচানোর।

সেই হাসপাতাল কর্মীদের কাজকে শ্রদ্ধা জানাতেই হাতে ভায়োলিন তুলে নিলেন গ্রোভার উইলসেন। তিনি ভায়োলিন বাজিয়ে সকলকে শ্রদ্ধা জানালেন। এই ভিডিও শেয়ার হয়েছে টুইটারে। যা দেখে সকলের চোখে পানি এসেছে। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন মানুষ। কোভিড রোগীদের এই রকম প্রাণ শক্তিতে ভরা কাজ আমরা আগেও দেখেছি। তবে মৃত্যু মুখে দাঁড়িয়ে গ্রোভারের এই ভায়োলিন বিশ্ববাসীর মন জয় করেছে।

 

 

সর্বশেষ
জনপ্রিয়