শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১১ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
৩৫

মারা গেছেন শাহ আলমগীর

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০১৯  

পিআইবি’র মহাপরিচালক ও সিনিয়র সাংবাদিক শাহ আলমগীর মারা গেছেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পিআইবির প্রশিক্ষক জিলহাজ ভূঁইয়া নিপুণ সংবাদ মাধ্যমকে শাহ আলমগীরের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

আজ দুপুর দেড়টার দিকে গোড়ানে, বেলা আড়াইটার দিকে পিআইবি অফিস প্রাঙ্গণে, বিকেল ৩টায় জাতীয় প্রেসক্লাবে ও বিকেল ৪টায় উত্তরায় তার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বিকেল ৫টার দিকে উত্তরা ১২ নম্বর সেক্টরে দাফন করা হবে। 

গত ২১ ফেব্রুয়ারি রাতে অসুস্থ হয়ে সিএমএইচে ভর্তি হন পিআইবির মহাপরিচালক। পরদিন তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে তার চিকিৎসার জন্য ছয় সদস্যের একটি মেডিকেল বোর্ডও গঠন করা হয়।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেছেন শাহ আলমগীর। ২০১৩ সালের ৭ জুলাই থেকে পিআইবির মহাপরিচালকের দায়িত্বে ছিলেন সিনিয়র এই সাংবাদিক।

সিনিয়র এই সাংবাদিকের মৃত্যুতে শোক জানিয়েছে ডেইলি বাংলাদেশ পরিবার।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল
এই বিভাগের আরো খবর