সোমবার , ১৬ এপ্রিল ২0১৮, Current Time : 8:01 pm
  • হোম »জাতীয়» ঢাবিতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ৬




ঢাবিতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ৬

সাপ্তাহিক আজকাল : 16/04/2018

ছাত্রলীগের আসন্ন জাতীয় সম্মেলন নিয়ে মারামারিতে আহত হয়েছেন সংগঠনটির ছয় নেতাকর্মী। এদিকে বিষয়টিকে গুজব বলেছেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ।

সোমবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে মধুর ক্যান্টিনের সামনে এই ঘটনা ঘটে। ঘটনায় আহতরা হলেন, কেন্দ্রীয় সংসদের উপনাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক ইমরুল হাসান নিশু, সহ-সম্পাদক ইমরান জোয়ার্দার, ছাত্রলীগের সাবেক সদস্য মাহবুব হোসেন খান, সূর্যসেন হল শাখা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মেশকাত হাসান, স্যার সলিমুল্লাহ মুসলিম হল শাখা ছাত্রলীগের সহ-সভাপতি এস এম কামাল উদ্দিন এবং স্যার এ এফ রহমান হল শাখা ছাত্রলীগের সাবেক কর্মী সাগর রহমান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা সাড়ে ৩টার দিকে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ মধুর ক্যান্টিন থেকে বের হওয়ার পর সহ-সভাপতি আরেফিন সিদ্দিক সুজনের নেতৃত্বে ১৫-২০ জন নেতাকর্মী এগিয়ে এসে কোটা সংস্কার আন্দোলন, সম্মেলনের প্রস্তুতি কমিটির বিষয়ে জানতে চান।

সংগঠনটির কেন্দ্রীয় এক নেতা ছাত্রলীগের পদে থেকে যারা কোটা নিয়ে এখনও আন্দোলন করছে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার কথা বলেন।

এতে সভাপতি সাইফুর রহমান সোহাগ ও তার সঙ্গে থাকা নেতাকর্মীরা ক্ষিপ্ত হন। তার সঙ্গে থাকা সহ-সভাপতি আরিফুর রহমান লিমন এসে মারার নির্দেশ দেন বলে সুজন জানান।

তিনি বলেন, সভাপতি সোহাগের উপস্থিতিতে যুগ্ম সাধারণ সম্পাদক দিদার মোহাম্মদ নিজামুল হক, সাংগঠনিক সম্পাদক বিএম এহতেশামের নেতৃত্বে কয়েকশত নেতাকর্মী মারধরে অংশ নেয়। আহত ছয়জনকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

মারধরের বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন সাংবাদিকদের বলেন এটা আমাদের অভ্যন্তরীণ ব্যাপার। এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না।



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: ajkalnews@gmail.com
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.