বুধবার , ২১ ফেব্রুয়ারী ২0১৮, Current Time : 12:58 am
  • হোম »Uncategorized» ডিএনসিসি উপ নির্বাচনের আ. লীগ প্রার্থী ঘোষণা মঙ্গলবার




ডিএনসিসি উপ নির্বাচনের আ. লীগ প্রার্থী ঘোষণা মঙ্গলবার

সাপ্তাহিক আজকাল : 16/01/2018

মঙ্গলবার (১৬ জানুয়ারি) ঢাকা উত্তর সিটি করপোরেশনে মেয়র পদের উপ-নির্বাচনের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করবে আওয়ামী লীগ। আগামীকাল দলের মনোনয়ন বোর্ডের বৈঠকে মেয়র প্রার্থী চূড়ান্ত করা হবে।

গত তিন দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ১৬ জন। মনোনয়নপত্র সংগ্রহকারীদের মঙ্গলবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে সাক্ষাৎকার নেওয়া হবে। সাক্ষাৎকার শেষে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

এ পর্যন্ত যারা মনোনয়ন ফরম কিনেছেন তারা হলেন- বিজিএমইএ’র সাবেক সভাপতি আতিকুল ইসলাম, সাবেক সংসদ সদস্য এইচবিএম ইকবাল, কবি রাসেল আশিকী, ব্যবসায়ী আদম তমিজি হক, মণিপুর স্কুল ও কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন, শিক্ষক শাহ আলম, এফবিসিসিআই-এর পরিচালক হেলাল উদ্দিন ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক জোবায়ের আলম। আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মমতাজ উদ্দিন আহমেদ মেহেদী, তেজগাঁও থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর শামীম হাসান, ব্যবসায়ী আবেদ মনসুর, সাবেক সেনা কর্মকর্তা ইয়াদ আলী ফকির ও যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সাবেক সভাপতি, বর্তমানে কেন্দ্রীয কমিটির প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার, ঢাকা উত্তর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র ওসমান গণি, জামান ভূঞা ও আসমা জেরিন ঝুমু।

আনিসুল হকের মৃত্যুতে ঢাকা উত্তর সিটির মেয়র পদটি খালি হয়। এই পদের ভোটের লড়াইয়ে দাঁড়াতে হলে প্রার্থিতা জমা দেওয়ার শেষ সময় ১৮ জানুয়ারি।

সূত্র: বাংলা ট্রিবিউন



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: ajkalnews@gmail.com
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.