শুক্রবার, ১৯ জানুয়ারী ২0১৮, Current Time : 1:59 am




ব্রঙ্কসে সোয়েকের বর্ষবরণ

সাপ্তাহিক আজকাল : 13/01/2018

নিউইয়র্ক: স্ট্রং উইমেনস্ কমিউনিটি এমপাওয়ারমেন্টের সোয়েক এর প্রেসিডেন্ট মনিকা হকের নেতৃত্বে এবং পরিচালনায় উদযাপিত হয়েছে নিউইর্য়ক সেলিব্রেশান। গত সোমবার ব্রন্সের পার্কচেস্টারে গোল্ডেন প্যালেসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নিউইয়ার রিজলুশানে ছিল কিভাবে পৃথীবির তাপমাত্রা কমানো যায় এবং কিভাবে শহর পরিচ্ছন্ন রাখা যায়। সেলিব্রেশানে মুল আকর্ষন ছিল ফ্যাশন শো। যার মুল উদ্দেশ্য ছিল শহর পরিচ্ছন্নতা সচেতনতা বৃদ্ধি। এই ফ্যাশন শোতে মডেলদেরকে ঝাডু হাতে নিয়ে ক্যাটওয়াক করতে দেখা যায়।
ঝাডু হাতে নিয়ে রানওয়েতে মডেলদের উঠিয়ে মনিকা বিশ্ববাসিকে শুধুমাত্র শহর পরিচ্ছন্ন এবং গ্লোবাল ওয়ারমিং বন্ধ করার প্রতি আহবান জানিয়েছেন।এই ফ্যাশন শো তে হলিউডের বিখ্যাত মডেল ক্লডিয়া,জিও ডেলওভিকি আর সিরিলাক কেটস্ ক্যাটওয়াক করেন রাম্পে।
স্থিরচিত্র ধারন করার জন্য তিনজন প্রফেশনাল ফটোগ্রাফার মওজুদ ছিলেন এই সেলিব্রেশানে। অনুষ্ঠানে শৃঙ্খলা বজায় রাখতে নিরাপত্তারক্ষী রাখা হয়। সোয়েক এর যে সমস্ত সদস্যবৃন্দ সমাজসেবা করেছেন তাদেরকে নিউইয়র্ক সিটি কাউন্সিল এবং নিউইয়র্ক স্টেট এর পক্ষ থেকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। তারা হলেন প্রেসিডেন্ট মনিকা হক, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মজ,ভাইস প্রেসিডেন্ট ফারহানা আমান, ভাইস প্রেসিডেন্ট নিয়াজ,পাবলিসিটি সেক্রেটারি মনতাজির বি বাবলি, অর্গানাইজিং সেক্রেটারি মানি ভার্মা, নির্বাহী সদস্য লিয়াকত আলি এবং এম ডি শফিক উল্লাহ। এছাড়াও মোহাম্মদ আনিসুর রহমান, রেজাউল করিম মুরাদ ও আহমেদ রুকনকে সার্টিফিকেট অফ মেরিট প্রদান করা হয়। যাদু প্রদর্শন হয় এ অনুষ্ঠানে। সংগীত পরিবেশন করেন নিয়াজ, বাবলি হক, শাহনাজ বেগম, ফারহানা, জাকির। সাউন্ড সিস্টেমে ছিলেন মিন্টু। উপস্থিত ছিলেন মিলেনিয়াম টিভির কর্নধার নুর মোহাম্মদ এবং জানিসার। স্পন্সরে ছিল মনিকাস বিজনেস, টেককেয়ার ফার্মেসী মিনা,এনওয়াই ইন্সুরেন্স শাহ নেওয়াজ,স্টার ফার্নিচার।



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: ajkalnews@gmail.com
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.