বুধবার , ১৮ এপ্রিল ২0১৮, Current Time : 1:45 am




বাপার সভাপতি সুজাত সম্পাদক হুমায়ুন

সাপ্তাহিক আজকাল : 13/01/2018


নিউইয়র্ক: বাংলাদেশ আমেরিকান পুলিশ এসোসিয়েশেনের (বাপা) নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন লুটানেন্ট সুজাত খান এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন পুলিশ অফিসার হুমায়ুন কবির।
গত ৭ জানুয়ারী রোববার সন্ধ্যা ৬টায় কুইন্সের গুলশান টেরেস পার্টি হলে নতুন কমিটির অভিষেক ও বর্ষবরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শতাধিক পুলিশ অফিসার ও তাদের পরিবারবর্গের উপস্থিতিতে অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে ওঠে।

অনুষ্ঠানের প্রথমে প্রতিষ্ঠাতা সভাপতি সার্জেন্ট সুমন সাঈদ, প্রাত্তন সভাপতি লুটানেন্ট শামসুল হক ও নবনির্বাচিত সভাপতি লুটানেন্ট সুজাত খান একই মঞ্চে বসে তাদের অভিমত ব্যক্ত করেন। তারা ‘বাপা’কে শাক্তিশালী করার জন্য সর্বপ্রকার সহযোগিতা করার আশ্বাস দেন।

দ্বিতীয় পর্বে নবনির্বাচিত কমিটিদের পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়। সভাপতি লুটানেন্ট সুজাত খান, প্রথম সহ সভাপতি সার্জেন্ট তারিক চৌধুরী, দ্বিতীয় সহ সভাপতি ট্রাফিক এজেন্ট আবদুল জলিল, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির (পুলিশ অফিসার), কোষাধ্যক্ষ সার্জেন্ট এম ডি রহমান, সহকারী কোষাধ্যক্ষ পুলিশ অফিসার শওকত হাফিজ, ইভেন্ট কর্ডিনেটর লুটনেন্ট কারাম চৌধুরী, সার্জেন্ট এট আর্মস্ পুলিশ অফিসার ফুয়াদ হোসেন, মিডিয়া সমন্বয়কারী ডিটেটিভ জামিল সরোয়ার, কমিউনিটি সমন্বয়কারী পুলিশ অফিসার শেখ আহম্মদ, সহ সাধারণ সম্পাদক ম্যানেজার মো: রহমান।
সভাপতি সুজাত খান তার বক্তব্যে তাকে নির্বাচিত করে এই মহান আসনে অধিষ্ঠিত করার জন্য সবাইকে ধন্যবাদ জানান। তিনি বলেন বাংলাদেশ আমেরিকান পুলিশ এসোসিয়েশন কোন ব্যক্তিগত প্রতিষ্ঠান নয়। এটা আপনার আমার এবং আমাদের সংগঠন। এক এগিয়ে নিয়ে যাবার জন্য আমাদের সবার একযোগে কাজ করে যেতে হবে। আমি সভাপতি হিসাবে নয় আমি আপনাদের একজন সেবক হিসাবে কাজ করবো।
অনুষ্ঠানের শেষ পর্বে ছিল নৈশভোজ, সঙ্গীতানুষ্ঠান, সঙ্গীতনুষ্ঠানে প্রবাসের জনপ্রিয় শিল্পীরা ও বাংলাদেশের পুরস্কার প্রাপ্ত শিল্পীরা গান পরিবেশন করেন। সঙ্গীতানুষ্ঠানে বাপার নবনির্বাচিত ও প্রাত্তন সদস্যবৃন্দ এবং অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দরা নেচে গেয়ে অনুষ্ঠানটি প্রান্তবন্ত করে তোলে।



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: ajkalnews@gmail.com
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.