শুক্রবার, ১৯ জানুয়ারী ২0১৮, Current Time : 1:42 am




‘ইসলামেই রয়েছে মানবাধিকারের সর্ব উৎকৃষ্ট প্রমাণ’

সাপ্তাহিক আজকাল : 16/12/2017

নিউইর্য়ক: ব্রঙ্কসের বাংলাবাজার জামে মসজিদে গত ১০ ডিসেম্বর রোববার যথাযথ ধর্মীয় মর্যাদায় উদযাপিত হয়েছে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) ও মসজিদের ৫ম বর্ষপূর্তি। এ উপলক্ষে এদিন বিকেল ৪টা থেকে স্টারলিং-বাংলাবাজার এলাকায় ১৩৫১ ওডেল স্ট্রীটের মসজিদ ভবনে ওয়াজ ও দো’য়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বাংলাবাজার এভিনিউ’র প্রতিষ্ঠাতাআলহাজ্ব গিয়াস উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আল্লামা ড. সায়্যিদ এরশাদ আহমদ আল বোখারী। মাহফিলে বিশেষ অতিথি ছিলেন শাহজালাল দারুস সুন্নাহ জামে মসজিদের খতিব প্রফেসার ড. এটিএম ফখরুদ্দিন, বাংলাবাজার জামে মসজিদের খতীব মাওলানা আবুল কাশেম মোহাম্মদ ইয়াহইয়া, আহলে বায়াত জামে মসজিদের খতিব মাওলানা আনসারুল করিম এবং ইংলিশ স্পীকার হাফিজ মাওলানা ওয়াহি আহমেদ চৌধুরী।
বিপুল সংখ্যক মুসল্লির উপস্থিতিতে ড. সায়্যিদ এরশাদ আহমদ আল বোখারী বলেন, রাসূলুল্লাহ (সা:)-ই সর্বপ্রথম ঘোষণা করেন মানুষের মুক্তি-বাণী। ইসলামেই রয়েছে মানবাধিকারের সর্ব উৎকৃষ্ট প্রমাণ। সাদা-কালো, ধনী-দরিদ্র সকলই যে আল্লাহর সৃষ্ট মানুষ, সব মানুষই যে পরস্পর ভাই ভাই, ধর্মীয়-কর্মীয় অধিকার যে সবার সমান- সব মানুষই যে আল্লাহর দৃষ্টিতে সমান -এ কথা বলিষ্ট কণ্ঠে ঘোষণা ও নিজ জীবনে বাস্তবায়ন করেন হজরত মুহাম্মদ (সা:)। মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ড. সায়্যিদ এরশাদ আহমদ আল বোখারী।



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: ajkalnews@gmail.com
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.