সোমবার , ১৮ ডিসেম্বর ২0১৭, Current Time : 2:36 am
  • হোম »বিনোদন» ‘অপুর জন্য খারাপ লাগছে, সে ধর্ম ছেড়ে শাকিবের কাছে এসেছিলো’




‘অপুর জন্য খারাপ লাগছে, সে ধর্ম ছেড়ে শাকিবের কাছে এসেছিলো’

সাপ্তাহিক আজকাল : 06/12/2017

বিচ্ছেদের পথে ঢাকাই সিনেমার আলোচিত জুটি শাকিব-অপু। গত ২২ নভেম্বর অপু ইসলাম খান ওরফে অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত চূড়ান্ত করেছেন শাকিব। যে খবরটি ৪ ডিসেম্বর চাউড় হওয়ার পর থেকেই রীতিমত ‘টক অব দ্য কান্ট্রি’-তে পরিণত।
অথচ অপুকে শাকিবের তালাকের সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না সাধারণ মানুষ থেকে শোবিজ অঙ্গনের মানুষেরাও। অনেকে এক বছর বয়সী ছেলে আব্রাম খান জয়ের কথা বলে এমন সিদ্ধান্ত থেকে সরে আসার আহ্বান জানিয়েছেন শাকিবকে।

অন্যদিকে অপু বিশ্বাসের প্রতি অবিচার করছেন শাকিব, এমনটাই দাবী অনেকের। যুক্তি হিসেবে দেখাচ্ছেন, অপুর ধর্মান্তরিত হয়ে শাকিবকে বিয়ের কথাকে। এমন কারণ দেখিয়ে প্রশ্ন তুলেছেন চিত্রনায়িকা ও অনন্ত জলিলের স্ত্রী বর্ষা। ডিভোর্সের ঘটনায় অপুর জন্য মর্মাহত বর্ষা নিজের ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে অপুর জন্য সহমর্মিতার কথা তুলে ধরেন। স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হল-
“আমি একটু মর্মাহত হলাম শাকিব-অপুর সংসার ভেঙ্গে যাওয়ায়। কারণ এতগুলো সফল সিনেমার জুটি তারা। ভেবেছিলাম তাদের নিজেদের মাঝে যেটুকুই মনমালিন্য হয়েছিলো, তা নিজেরাই মিটিয়ে নিয়ে সুখের সংসার করবে। কিন্তু না, তার বিপরীত হলো। শাকিব খান হঠাৎ অপু বিশ্বাসের নিকট ডির্ভোস লেটার পাঠিয়ে তাদের ৯ বছরের সংসারকে ভেঙ্গে দিলো।
এতদিনের ভালোবাসার সম্পর্ককে এত সহজেই ছিন্ন করে দিলো, যা আসলেই মেনে নেয়া কষ্টকর। বিশেষ করে খারাপ লাগছে অপু বিশ্বাসের জন্য, কারণ অপু নিজের পরিবার ও ধর্মকে দূরে ঠেলে শাকিবের কাছে এসেছিলো। শাকিবের উপর ভরসা রেখেই সব ছেড়ে সংসার করেছিলো। কিন্তু সব কিছুই সে নিমেষেই শেষ করে দিলো তালাকনামা পাঠিয়ে।
আমাদের একটা কথা মাথায় রাখা উচিত, আমরা যারা সেলিব্রেটি আছি, সাধারণ মানুষ তাদেরকে আর্দশ মানেন। আর সেই আর্দশের আমরা যদি কিছু দিন পর পর এ রকম অনাকাঙ্খিত ঘটনার জন্ম দেই, তাহলে ভক্তরা কি শিখবে? কি ফলো করবে?

আমাদের মত সেলিব্রেটিদের উচিত একটু শাবানা ম্যাম, শাবনাজ-নাঈম, রাজ্জাক আঙ্কেলের দাম্পত্য জীবন অনুসরণ করা। কারণ তারা একেকজন কিংবদন্তি হয়েও তাদের সংসার, স্বামী, সন্তান নিয়ে সুখের সংসার করে গিয়েছেন। আমি আশা করি শাকিব-অপু তাদের পুরনো দিনের স্মৃতিগুলো স্মরণ করে সব কিছু ভুলে গিয়ে ছোট্ট সন্তানের কথা চিন্তা করে, তার উজ্জ্বল ভবিষ্যতের কথা ভেবে, নতুন করে সুখের সংসার শুরু করবে।”



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: ajkalnews@gmail.com
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.